October 12, 2024, 11:22 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

রাজকুমারের নায়িকা পরিণীতি

রাজকুমারের নায়িকা পরিণীতি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনুরাগ বসু তার ব্যবসাসফল সিনেমা ‘লাইফ ইন এ মেট্রো’র সিকুয়েল নির্মাণ করতে যাচ্ছেন। বেশ কিছুদিন আগে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন অভিনেতা রাজকুমার রাও। এবার জানা গেলো এতে রাজকুমারের নায়িকা হচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্প্রতি অনুরাগ পরিণীতিকে সিনেমাটিতে অভিনয়য়ের জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন।

সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র জানান, পরিণীতি অনেকদিন ধরে অনুরাগের সিনেমায় অভিনয় করতে চাইছিলেন। কারণ এই পরিচালকের কাজ তার অনেক পছন্দ। আবার অনুরাগও পরিণীতির অভিনয়ের ভক্ত। আর এ কারণেই তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। পরিণীতি ও রাজকুমারকে নিয়ে অনুরাগের এটিই প্রথম সিনেমা। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। রাজকুমার রাও সবশেষ ‘স্ত্রী’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় হাজির হয়েছেন। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘মেইড ইন চায়না’ ও ‘মেন্টাল হ্যায় ক্যায়া’।

Share Button

     এ জাতীয় আরো খবর